আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে সিদ্ধিরগঞ্জে শিব্বির আহাম্মেদের দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মুজিব বর্ষ উপলক্ষে নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা শিব্বির আহাম্মেদের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।মঙ্গলবার (১৭মার্চ) বাদ যোহর হিরাঝিল ১৪নং রোর্ডে স্বেচ্ছাসেবকলীগের অফিসে মিলাদ ও দোয়া মাহফিল হয়।

এ সময় শিব্বির আহাম্মেদে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে মাথা উচু করে দাঁড়াতে শিখিয়েছেন। বঙ্গবন্ধু চেয়েছেন বাংলার মানুষ শান্তিতে থাকুক। বঙ্গবন্ধু উন্নত সমৃদ্ধ সোনার বাংলা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন। তার কন্যা শেখ হাসিনা তা বাস্তবায়ন করছে। দেশ হয়েছে ডিজিটাল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়াতে পারছে।

তিনি আরো বলেন, আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ আনুসরন করতে হবে। তার আদর্শ নিয়ে দলকে এগিয়ে নিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। শেখ হাসিনার হাত কে শক্তিশালি করতে আমরা এ.কে.এম শামীম ওসমানের আদর্শ বুকে ধারন করে এগিয়ে যেতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগে নেতা মোঃ জসিম উদ্দিন , মোঃ আব্দুল্লাহ আল-মামুন, মোঃ কবির শেখ,মোঃ মাসুদ মোঃপুলক ,মোঃ মোস্তাফা ,মোঃ ইস্কনদার ,মোঃ শাহিন বাদশা ,মোঃ খোরশেদ আলম , মোঃরুহুল আমিন, মোঃ সোহেল , মোঃ নাদিম ,মোঃ ওসমান ,মোঃরকি , মোসাঃ রানী ,মোঃ নোমান , মোঃ স্বয়ান প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ